Breaking News
Home / আন্তর্জাতিক / করোনা মোকাবিলায় সরকারকে সহায়তা করবে জাতীয় পার্টি

করোনা মোকাবিলায় সরকারকে সহায়তা করবে জাতীয় পার্টি

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, করোনাভাইরাস মোকাবিলায় সরকারের সব উদ্যোগে জাতীয় পার্টি সক্রিয়ভাবে সহায়তা করবে। এ সময় তিনি জাতীয় পার্টির সকল নেতা-কর্মীদের করোনাভাইরাস মোকাবিলায় সরকারের উদ্যোগকে সহায়তা করতে নির্দেশ দেন।

সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয় যুব সংহতি আয়োজিত করোনাভাইরাস মোকাবিলায় গণসচেতনতা সৃষ্টিতে মাস্ক ও লিফলেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এ কথা বলেন।

জাতীয় যুব সংহতির সভাপতি আলমগীর সিকদার লোটনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদার পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় জাতীয় পার্টি চেয়ারম্যান আরও বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাস আগ্রাসী রূপে ছড়িয়ে পড়েছে। আতঙ্ক সৃষ্টি হয়েছে সারা বিশ্বে। উন্নত বিশ্ব করোনাভাইরাস মোকাবিলায় বিভিন্ন উদ্যোগ নিয়েছে। তারা বিভিন্ন এলাকা, শহর ও রাষ্ট্র বন্ধ করে দিয়েছে। কিন্তু বাংলাদেশের মতো জনবহুল রাষ্ট্রে আইসোলেশন করা কঠিন হয়ে যাবে। তাই, সচেতনার বিকল্প নেই। সাধারণ মানুষ যদি করোনাভাইরাসের লক্ষণ, প্রতিকার এবং প্রতিরোধ সম্বন্ধে সচেতন হয়, তাহলেই করোনা মোকাবেলা অনেকটা সহজ হবে।

এ সময় আরও বক্তব্য রাখেন- জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা, প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, আলমগীর সিকদার লোটন প্রমুখ।

About Desk News

Check Also

করোনা: ভারতে গোমূত্র বিক্রি হচ্ছে লিটার প্রতি ৪০০ রুপি

কভিড-১৯ (করোনাভাইরাস) ঠেকাতে দিনরাত চেষ্টা করছে বিশ্বের সেরা বিজ্ঞানীরা। কিন্তু এখনও করোনার প্রতিষেধক আবিষ্কার করতে সক্ষম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *