Breaking News
Home / আন্তর্জাতিক / স্ত্রীর কাছে লুকিয়ে প্রেমিকার সঙ্গে ইতালি ভ্রমণ, করোনায় আক্রান্ত যুবক

স্ত্রীর কাছে লুকিয়ে প্রেমিকার সঙ্গে ইতালি ভ্রমণ, করোনায় আক্রান্ত যুবক

প্রেমিকার সঙ্গে ইতালি ঘুরতে গিয়েছিলেন এক যুবক। তাও আবার নিজের স্ত্রীর কাছে গোপন করেছেন সেটি। আর সেখানেই তিনি করোনাভাইরাসে আক্রান্ত হলেন যুবক। ব্রিটেনের সেই যুবক আপাতত কোয়ারেন্টাইনে আছেন। তার বয়স আনুমানিক ৩০ বছর। জানা যায় স্ত্রীকে তিনি জানিয়েছিলেন, ব্যবসার কাজে ব্রিটেনেরই অন্য এক জায়গায় যাচ্ছেন তিনি। কিন্তু শরীরে কোভিড-১৯ এর উপসর্গ দেখা মাত্র ভয় পেয়ে যান ওই যুবক। দেরি না করে ইংল্যান্ডের জনস্বাস্থ্য সংযোগকারীকে গোটা ঘটনা খুলে বলেন।

আক্রান্ত সেই যুবক জানান, করোনার আতঙ্কের মধ্যেই ইতালি উড়ে গিয়েছিলেন তিনি। প্রেমিকাকে সঙ্গে নিয়েই সেখানে ছিলেন। আর সেখানেই তার শরীরে প্রবেশ করে মারণঘাতি এই ভাইরাস। তাকে পরীক্ষা করে করোনা পজিটিভ বলেই জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ওই ব্যক্তির স্ত্রীকে আপাতত বাড়িতেই কোয়ারেন্টাইন করে রাখা হয়েছে। যিনি এখনও জানেন, বিজনেস ট্রিপে গিয়েই স্বামী এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে হাসপাতাল সূত্র জানিয়েছে, ওই ব্যক্তির শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। তিনি সংক্রমণমুক্ত হয়ে যাবেন বলেই আশা। কিন্তু করোনার আতঙ্কের মধ্যেও তিনি বেশি চিন্তিত পরকীয়া সম্পর্ক নিয়ে। গোটা ঘটনা স্ত্রী জানতে পারলে, পানি কোন দিকে গড়াবে, তা আন্দাজ করেই প্রতিনিয়ত ভয় পাচ্ছেন তিনি।

About Desk News

Check Also

করোনা: ভারতে গোমূত্র বিক্রি হচ্ছে লিটার প্রতি ৪০০ রুপি

কভিড-১৯ (করোনাভাইরাস) ঠেকাতে দিনরাত চেষ্টা করছে বিশ্বের সেরা বিজ্ঞানীরা। কিন্তু এখনও করোনার প্রতিষেধক আবিষ্কার করতে সক্ষম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *