Breaking News
Home / সারা বাংলা / মাদক ব্যবসায় বাধা দেওয়ায় গ্রামবাসীর বিরুদ্ধে অভিযোগ

মাদক ব্যবসায় বাধা দেওয়ায় গ্রামবাসীর বিরুদ্ধে অভিযোগ

মোহনগঞ্জ, নেত্রকোনা প্রতিনিধি ঃ নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার সীমান্তবর্তী গ্রাম দৌলতপুরে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় গ্রামবাসীর বিরুদ্ধে জেলা প্রশাসক বরাবর অভিযোগ দায়ের করেছে মাদক ব্যবসায়ী সাইফুল।
জানা যায় সাইফুলের ভাই শিপন ঢাকায় অবস্থান করে। সেখান থেকে ইয়াবা গাঁজাসহ বিভিন্ন প্রকার মাদক এলাকায় এনে তার ভাইদের দিয়ে বিক্রি করায়।মাদক বিক্রয় কালে বেশ কয়েক বার ধরাও পরেছে সাইফুল। এ নিয়ে এলাকাবাসী কিছু বলতে গেলে মামলা হামলার ভয় দেখায় বলেও অভিযোগ রয়েছে। এলাকার যুবসমাজকে এই ভয়াল মাদকের হাত থেকে রক্ষা করতে এলাকাবাসী এক জোট হয়ে গ্রাম্য শালীশের আয়োজন করেন। এদিকে সাইফুল ও তার ভাইয়েরা উক্ত শালিশ অমান্য করে উল্টা গ্রামবাসীর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করে ও সাংবাদিককে মিথ্যা তথ্য দিয়ে প্রভাবিত করে একটি অনলাইন সংবাদ মাধ্যমে মিথ্যা সংবাদ প্রচার করে। যা সম্পুর্ণ ভিত্তিহীন বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত।একেই বলে চোরের মার বড় গলা। এ ধরনের মিথ্যা অভিযোগ দায়ের ও মিথ্যা সংবাদ প্রকাশ করে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গের মানহানি করেছে বলে এলাকাসী প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন।এদিকে গত ২৬ অক্টোবর গ্রামের ১০ জনকে আসামী করে একটি মামলা দায়ের করে যেখানে একজন আসামী সৌদি আরবে রয়েছে। উল্লেখ্য উক্ত সাইফুলের পিতা ফজর আলী ও তার পরিবার দৌলতপুরের স্বনামধন্য পরিবার মড়লবাড়ীতে সুদীর্ঘ সময় দিনমজুরী করে দিনাতিপাত করছে এবং বর্তমানেও মড়লবাড়ীর জমিজমা চাষাবাদ করে জীবিকা নির্বাহ করছে বলে এলাকাবাসী সুত্রে জানা গেছে। অথচ এই ফরজ আলীর ছেলেরাই মড়লবাড়ীর জমি দখল করতে উঠে পড়ে লেগেছে।
জানা গেছে সাইফুল ও তার ভাইয়েরা রিক্সা চালিয়ে মাছ বিক্রি করে চললেও এর আড়ালে রয়েছে এদের মাদক ব্যবসা। সম্প্রতি সাইফুল মাদকসহ গ্রেফতার হলে জামিনে বেড়িয়ে এসে আবারও মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। এলাকাবাসী আইন শৃঙ্খলা বাহিনীর জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।

About Desk News

Check Also

দুর্গাপুরে ৮ বছর পর এমপি জালাল তালুকদার হত্যার জট খুলছে

  দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি নেত্রকোনা জেলার দুর্গাপুরের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন তালুকদার হত্যাকান্ডের তদন্ত প্রতিবেদন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *